এই মুহূর্তের খবর
সামাজিক সংগঠন পরিবর্তন কর্তৃক ‘পরিবর্তনের সিলেট’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন বিসিক উদ্যোক্তা ফোরাম সিলেটের কমিটি গঠন ও ইফতার মাহফিল সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল কাউন্সিলর নির্বাচনে এলাকা থেকে একজন প্রার্থী মনোনয়নে যতরপুর ক্লাবের মত বিনিময় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা পরিবর্তন’র উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন এসডিজি বাস্তবায়নে দক্ষতা উন্নয়ন’ শীর্ষক পরিবর্তন’র ভার্চুয়াল আলোচনা সভা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান বিএমএম টেকনোলজির কর্মী পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন
সাংবাদিকের ছেলের চিকিৎসার দায়িত্ব নিলেন মন্ত্রী পুত্র

সাংবাদিকের ছেলের চিকিৎসার দায়িত্ব নিলেন মন্ত্রী পুত্র

লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্নার অসুস্থ  ছেলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সমাজ কল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ রাকিব ।
সোমবার(১৫ মার্চ) সকালে সাংবাদিক জিন্নার  ছেলে সানবিন আহমেদ সাফল্যের কাছে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন তিনি।
সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্না “প্রতিদিনের সংবাদ” পত্রিকায় লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তার ছেলে সানবিন আহমেদ সাফল্য লালমনিরহাট পুলিশ লাইন স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।
জানা গেছে, সাংবাদিক জিন্নার ছোট ছেলে সানবিন আহমেদ সাফল্য কিছু দিন ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকা কিডনী হাসপাতালে ভর্তি হন। ছেলের চিকিৎসায় জীবনের অনেক অর্থ খরচ করেও পুর্নাঙ্গ সুস্থ করাতে পারেনি সাংবাদিক জিন্না। চিকিৎসার খরচ যোগাতে অনেকটা হতাশা হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলের সুস্থতা কামনা করে দোয়া চান তিনি। ফেসবুকে এমন স্ট্যাটাস দেখে সাংবাদিক জিন্নাকে ফোন করে ছেলের চিকিৎসার খোঁজ খবর নেন সমাজ কল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে  প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ রাকিব । খোঁজ খবর নিয়েই থেমে থাকেননি তিনি। তার সন্তানের চিকিৎসার দায়িত্বও গ্রহন করেন। সোমবার(১৬ মার্চ) সকালে সাফল্যের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার ঢাকাস্থ সেই হাসপাতালে চেক পাঠিয়ে দেন মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদ রাকিব ।
সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্না বলেন, জীবনের সঞ্চিত অর্থ কিডনী রোগে আক্রান্ত  ছেলের পরীক্ষা নিরীক্ষা করতেই শেষ হয়েছে। তার চিকিৎসায় দৈনিক প্রায় ২৫ হাজার টাকার মত খরচ লাগে। ঋন করে ছেলের চিকিৎসা শুরু করি। হঠাৎ মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদ  ফোন করে ছেলের চিকিৎসার খোঁজ খবর নেন এবং ৫০ হাজার টাকার চেক হাসপাতালে পাঠিয়ে দেন। চরম বিপদের দিনের এ সহায়তার জন্য মন্ত্রীর ছেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
সমাজ কল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভুক্ত থাকবে না, কেউ বিনা চিকিৎসায় মারা যাবে না। বঙ্গবন্ধুর দেখানো মানবতার পথে এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার বাংলাদেশ।

Share This Post in Your Social Media




© All rights reserved © 2020 thechange24.com
Design & Developed BY BMM Technology,Virginia,USA