এই মুহূর্তের খবর
সামাজিক সংগঠন পরিবর্তন কর্তৃক ‘পরিবর্তনের সিলেট’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন বিসিক উদ্যোক্তা ফোরাম সিলেটের কমিটি গঠন ও ইফতার মাহফিল সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল কাউন্সিলর নির্বাচনে এলাকা থেকে একজন প্রার্থী মনোনয়নে যতরপুর ক্লাবের মত বিনিময় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা পরিবর্তন’র উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন এসডিজি বাস্তবায়নে দক্ষতা উন্নয়ন’ শীর্ষক পরিবর্তন’র ভার্চুয়াল আলোচনা সভা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান বিএমএম টেকনোলজির কর্মী পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন
আমরা চুরি করে খাই, সময় নষ্ট করি, অভাব আমাদের ঈমানের : পরিকল্পনামন্ত্রী

আমরা চুরি করে খাই, সময় নষ্ট করি, অভাব আমাদের ঈমানের : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

সবচেয়ে বড় সমস্যা হচ্ছে রাস্তা। সবার মুখে মুখে শুধু রাস্তা। আমার মুখেও রাস্তা। আমারা যেমন ৮ কিলোমিটার লম্বা পদ্ধা সেতু নির্মাণ করেছি চল্লিশ হাজার কোটি টাকা ব্যয় করে। ঢাকা -সিলেট রাস্তা নির্মাণ করব বিশ হাজার কোটি টাকা ব্যয় করে। সুনামগঞ্জ-মোহনগঞ্জ রাস্তা হবে চার হাজার কোটি টাকা ব্যয় করে। ছাতক -সুনামগঞ্জ রেললাইন নির্মাণ করব দুই হাজার কোটি টাকা ব্যয় করে। আর এই রাস্তা নির্মাণ করতে কয় টাকা লাগবে। টাকার কোন অভাব শেখ হাসিনার নাই। অভাব আমাদের ঈমানের। আমাদের লোভ আমরা সামলাতে পারিনা। আমরা চুরি করে খাই, সময় নষ্ট করি। এর বাহিরে এসে যদি আমরা ঈমানের সাথে কাজ করি তাহলে সব রাস্তাই আমরা নির্মাণ করতে পারব।

গত শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল স্কুল মাঠে জগদল ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কার্যক্রম উদ্বোধন পরবর্তী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

তিনি আর বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকারের আমলে দেশের যা উন্নয়ন হয়েছে তা বিগত ১শত বছরেও হয়নি৷ দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। কাজেই যারা উন্নয়নের বিরোধীতা করবে তাদের কেউ ক্ষমা করবে না। সবাইকে ক্ষমা করলেও স্বাধীনতার বিরোধী রাজাকারদের কেউ ক্ষমা করবে না৷ কে কোন দলের সেটা আমার দেখার বিষয় নয়। একমাত্র রাজাকার ছাড়া উন্নয়নের জন্য সবাইকে সহযোগিতা করা হবে৷ এই জগদল হাসপাতাল অবহেলিত ছিল জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে আজ সবকিছু দিয়ে তা পরিপূর্ণ করা হয়েছে। এখন এই এলাকার মানুষ চিকিৎসা সেবা থেকে আর বঞ্চিত হবে না। অসময়ে আর কাউকে মৃত্যুরকুলে ঢলে পড়তে হবে না।

জগদল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নানু মিয়ার সভাপতিত্বে হাসপাতাল কার্যক্রম উদ্বোধন পরবর্তী জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, সাবেক জেলা প্রশাসক মিজানুর রহমান, সাবেক মেয়র মোশাররফ মিয়া ও জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জের সিভিল সার্জন ডাক্তার শামসুদ্দিন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শামীম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

Share This Post in Your Social Media




© All rights reserved © 2020 thechange24.com
Design & Developed BY BMM Technology,Virginia,USA