এই মুহূর্তের খবর
সামাজিক সংগঠন পরিবর্তন কর্তৃক ‘পরিবর্তনের সিলেট’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন বিসিক উদ্যোক্তা ফোরাম সিলেটের কমিটি গঠন ও ইফতার মাহফিল সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল কাউন্সিলর নির্বাচনে এলাকা থেকে একজন প্রার্থী মনোনয়নে যতরপুর ক্লাবের মত বিনিময় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা পরিবর্তন’র উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন এসডিজি বাস্তবায়নে দক্ষতা উন্নয়ন’ শীর্ষক পরিবর্তন’র ভার্চুয়াল আলোচনা সভা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান বিএমএম টেকনোলজির কর্মী পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন
চলন্তবা‌সে তরুণীকে ধর্ষণচেষ্টা, হেলপার আটক

চলন্তবা‌সে তরুণীকে ধর্ষণচেষ্টা, হেলপার আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত একটি যাত্রীবাহী বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় রশিদ আহমদ নামে ওই বাস চাল‌কের সহকারীকে (হেলপার) গ্রেফতার করা হয়েছে।

রোববার মধ্যরাতে (২৮ ডিসেম্বর) জেলার গোবিন্দগঞ্জের বুরেরগাঁও থেকে পি‌বিআই‌-এর এক‌টি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

পু‌লিশ সুপার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বাসের চালক শহীদসহ ওপর দুই আসামি এখনও পলাতক বলেই জানান তিনি।

এর আগে গত শনিবার বিকেলে দিরাই উপজেলার মদনপুর সড়কের সুজানগর এলাকায় বাসে ওই ঘটনা ঘটে। পরে অজ্ঞাতপরিচয় তিন জনকে আসামি করে মামলা করেন মেয়েটির বাবা।

মামলায় বলা হয়- সিলেট থেকে ছেড়ে আসা বাসে সুনামগঞ্জের দিরাই আসছিলেন ওই ছাত্রী। সুজানগর এলাকায় তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে গেলে বাস ফাঁকা হয়ে যায়। এ সময় বাসটির চালক ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করতে শুরু করেন। এক পর্যায়ে তারা ওই মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

এক পর্যায়ে সম্ভ্রম বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। এসময় চিৎকার শুনে গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে ওই তরুণী সেখানেই ভর্তি আছেন।

আহত ছাত্রীটি দিরাই পৌর শহরের মজলিশপুর এলাকার বাসিন্দা এবং দিরাই ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

Share This Post in Your Social Media




© All rights reserved © 2020 thechange24.com
Design & Developed BY BMM Technology,Virginia,USA