এই মুহূর্তের খবর
সামাজিক সংগঠন পরিবর্তন কর্তৃক ‘পরিবর্তনের সিলেট’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন বিসিক উদ্যোক্তা ফোরাম সিলেটের কমিটি গঠন ও ইফতার মাহফিল সামাজিক সংগঠন পরিবর্তন’র ইফতার ও দোয়া মাহফিল কাউন্সিলর নির্বাচনে এলাকা থেকে একজন প্রার্থী মনোনয়নে যতরপুর ক্লাবের মত বিনিময় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা পরিবর্তন’র উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন এসডিজি বাস্তবায়নে দক্ষতা উন্নয়ন’ শীর্ষক পরিবর্তন’র ভার্চুয়াল আলোচনা সভা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবর্তন’র আলোচনা সভা যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান বিএমএম টেকনোলজির কর্মী পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন
সিলেট-শ্রীমঙ্গল রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

সিলেট-শ্রীমঙ্গল রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

সিলেট প্রতিনিধিঃ

সিলেট-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে এ দুই রুটে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিআরটিসি’র সিলেট ডিপো সূত্র জানায়, সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে প্রতিদিন ছয়টি করে ১২টি বাস চলবে। বাসগুলো ছাড়বে সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে। প্রথম পর্যায়ে এই দুই রুটে দুটি করে চারটি গাড়ি চলাচল করবে। পরবর্তী সময়ে ১২টি গাড়ি চলাচল করবে। প্রথম পর্যায়ে চালু হওয়া সবগুলো বাসই শীতাতপ নিয়ন্ত্রিত।

সিলেট থেকে মৌলভীবাজার পর্যন্ত বাসভাড়া ১৮০ টাকা, সিলেট থেকে শ্রীমঙ্গল পর্যন্ত ভাড়া ২৩৫ টাকা এবং সিলেট থেকে হবিগঞ্জের বাসভাড়া ২৭৭ টাকা। তবে শীতকালে সিলেট-হবিগঞ্জ রুটে এসি বাসে ভাড়া নেওয়া হবে ১৮০ টাকা ও মৌলভীবাজার পর্যন্ত ১৪০ থেকে ১৬০ টাকা ও শ্রীমঙ্গল পর্যন্ত ১৭০ থেকে ১৮০ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেছেন, ‘সিলেটের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নজর আছে। আগামী বছরই ঢাকা-সিলেট ফোর লেন প্রকল্প একনেকে পাশ করা হবে।’

তিনি জানান, যাত্রীদের দুর্ভোগ লাঘবে পর্যায়ক্রমে সব রুটে বিআরটিসির বাস চালু করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মো. নজরুল ইসলাম, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) পরিচালক নুর মোহাম্মদ মজুমদার, বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) পরিচালক মো. এহছানে এলাহী, মৌলভীবাজারের জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান প্রমুখ।

Share This Post in Your Social Media




© All rights reserved © 2020 thechange24.com
Design & Developed BY BMM Technology,Virginia,USA